ওডেস্ক টেস্ট উত্তর odsek english spelling test U.S.

ওডেস্ক টেস্ট উত্তর, ওডেস্ক টেস্ট স্পেলিং উত্তর,odesk test answers


গতকাল ওডেস্কে "
English Spelling Test (U.S. Version) " টেস্ট দিয়ে পূর্ণ 5 পয়েন্ট পেয়ে পাস করলাম। শুধু তাই না একেবারে ১ম স্থান পেলাম। 


ওডেস্ক টেস্ট উত্তর, ওডেস্ক টেস্ট স্পেলিং উত্তর,odesk test answers

এর মানে যে আমি বিশাল জ্ঞানী তা ভাবার কোন কারণ নাই। আমি শুধু একটা বুদ্ধি খাটাইলাম। তা হল মাইক্রোসফট অফিস ওয়ার্ড এ টেস্টের উত্তরগুলো লিখে দেখতাম তার নীচের আন্ডারলাইন এর রং লাল হলে
ভুল বানান। আর কোন আন্ডারলাইন না থাকলে তা সঠিক। এইভাবে সহজেই টেস্টের সব উত্তর সঠিকভাবে দেয়া সম্ভব আর তাড়াতাড়ি করার জন্য দ্রুত টাইপ আর ভাগ্যেরও দরকার কারণ সঠিক বানানের জন্য ভুল বানানের মাঝে মাউস কার্সর রেখে সঠিক বানান পাওয়া গেলেও টেস্টে যখন ভুল বানান বাছাই করতে বলবে তখন সর্বোচ্চ ৩ বার টাইপ করা লাগতে পারে। ভাগ্য প্রতিকূলে থাকলে আর কি!
এখন পর্যন্ত মোট  194626 জন কন্ট্রাক্টর এই টেস্ট  দিয়েছেন এবং  179812 জন পাস করেছেন।

ওডেস্ক টেস্ট উত্তর, ওডেস্ক টেস্ট স্পেলিং উত্তর,odesk test answers

ওডেস্ক টেস্ট উত্তর, ওডেস্ক টেস্ট স্পেলিং উত্তর,odesk test answers

তাহলে আর দেরী না করে এক্ষণই তাড়াতাড়ি  "
English Spelling Test (U.S. Version)"   টেস্ট দিয়ে আমাকে টেক্কা দিয়ে ফেলেন। হা হা!!

লেখাটি ভালো লেগে থাকলে শেয়ার করুন। পোস্ট করেছেন মাহমুদুল হাসান।

মন্তব্যসমূহ

  1. লেখা গুলো কপি করার সিস্টেম টি তো জানান নি, আমি জানি কিন্তু বলবোনা

    উত্তরমুছুন
  2. ভাই আমি কপি করে অফিসে নি গেলেও সেখানে কলামের ভিতরে আসছে এবং আন্ডার লাইন পাচ্ছি না । আমার প্রোফাইল ৮৫% তাই আমাকে হেল্প করুন

    উত্তরমুছুন
  3. আপনি স্পেল চেকার অপশন টা অন করে নিন, আশা করি আন্ডার লাইন দেখাবে।

    উত্তরমুছুন

একটি মন্তব্য পোস্ট করুন

এই ব্লগটি থেকে জনপ্রিয় পোস্টগুলি

উপহার নিন হুমায়ূন আহমেদের ১২৬ টি বই (mediafire এ)

জাফর ইকবাল স্যারের ৩৩ টা বই ডাউনলোড

উইন্ডোস অ্যাক্টিভেটর (এক্সপি,ভিস্তা এবং ৭)